- Advertisement -
- Advertisement -
অনলাইনে ট্যালেন্ট ট্রানজিশন প্রতিযোগিতা শুরু

অনলাইনে ট্যালেন্ট ট্রানজিশন প্রতিযোগিতা শুরু

- Advertisement -

অনলাইনে ট্যালেন্ট ট্রানজিশন- ২০২০ শীর্ষক প্রতিযোগিতার আয়োজন করেছে ইভোল্যুশন ৩৬০। মোট ৫টি বিভাগ নিয়ে আয়োজিত এই অনলাইন প্রতিযোগিতায় থাকছে ফটোগ্রাফি, আর্টওয়ার্ক, স্টোরি রাইটিং, মিম মেকিং, আর্টিকেল রাইটিংয়ের মতো বিষয়ে অংশগ্রহণের সুযোগ। যেখানে বিজয়ীদের জন্য মোট ৮,০০০ টাকার পুরস্কার দেওয়া হবে।

তাছাড়া সার্টিফিকেট এবং নেটওয়ার্কিংয়ের সুযোগও দেওয়া হবে। প্রতিযোগিতাটির বিচারক হিসেবে থাকছেন প্রীত রেজা, সাকিব বিন রশিদ, বেনজির আবরার, এলিটা করিমসহ দেশের কয়েকজন জনপ্রিয় ব্যক্তিত্ব। এবার স্কুল, কলেজ কিংবা বিশ্ববিদ্যালয়ের যে কোনো শিক্ষার্থী এখানে অংশগ্রহণ করতে পারবেন।

সংগঠনটির প্রতিষ্ঠাতা ও সভাপতি উপমা আহমেদ বলেছেন, যে কোনো পরিস্থিতিতে তারুণ্যের সক্রিয় অংশগ্রহণের মাধ্যমেই সুন্দর সমাজ, দেশ ও বিশ্ব গঠন করা সম্ভব এবং ইভল্যুশন ৩৬০ এ লক্ষ্য বাস্তবায়নেই সচেষ্ট। অনলাইনের মাধ্যমে অনুষ্ঠিত এই প্রতিযোগিতা জুন মাসজুড়ে চলছে।

তিনি আরও বলেন, প্রতিযোগিতায় অংশগ্রহণের সময়সীমা ২৬ জুন, ২০২০ পর্যন্ত এবং ফলাফল জুলাইয়ের প্রথম সপ্তাহে ঘোষণা করা হবে। অনলাইন উৎসবটিতে দেশের বিভিন্ন স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয় থেকে ৪২টি ক্লাব এবং ৩০টি জাতীয় ও আন্তর্জাতিক সংগঠন, ক্লাব ও স্ট্র্যাটজিক পার্টনার হিসেবে কাজ করছে।


তথ্যসূত্র: Odhikar News

- Advertisement -
আরো দেখুন
মন্তব্য
- Advertisement -

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up